মেহনতি মানুষের দৈনিক

আজ ,

লক্ষ্মীপুর থেকে প্রকাশিত ।। রেজি: নং : চ- ৬৩৯/১২।।

রামগঞ্জে সাবেক এমপি নাজিম উদ্দিন আহমদের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌরসভায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন রামগঞ্জ-১ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি নাজিম উদ্দিন আহমদ।

রামগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ড ও উপজেলার ১০টি ইউনিয়নে করোনা মহামারিতে ঘর বন্দি সাধারণ জনগণ ও দলীয় কর্মীদের মাঝে ১৭ মে থেকে শুরু হয়েছে এ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

সাবেক এমপি নাজিম উদ্দিন আহমদ সাংবাদিকদের জানিয়েছেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে তিনি নিজস্ব অর্থায়নে ও সার্বিক তত্ত্বাবধানে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

এ ত্রাণ কার্যক্রম সম্পন্নে সহযোগিতার জন্য রামগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহাব উদ্দিন তুর্কি, সহ-সভাপতি মোজাম্মেল হক মজু, সাধারণ সম্পাদক ভিপি আব্দুর রহিমকে ধন্যবাদ জানিয়েছেন সাবেক এ সংসদ সদস্য।

রামগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আব্দুর রহিম সাংবাদিকদের জানান, প্যাকেট খাদ্য সামগ্রীগুলোর মধ্যে কাঞ্চনপুর ইউনিয়নে ৫শ’, নোয়াগাঁও ইউনিয়নে ৬শ’, ভাদুর ইউনিয়নে ৫শ’, ইছাপুর ইউনিয়নে ৭শ’, লামচর ইউনিয়নে ৫শ’, চন্ডিপুর ইউনিয়নে ৪শ’, দরবেশপুর ইউনিয়নে ৩শ’, করপাড়া ইউনিয়নে ৮শ’, ভোলাকোট ইউনিয়নে ৪শ’, ভাট্টা ইউনিয়নে ৪শ’ প্যাকেট বিতরণ করা হয়।

তিনি আরো জানান, এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ১শ’ করে ৯শ’ প্যাকেট বিতরণ করা হয়। ৫শ’ টাকা প্যাকেট হারে ৬হাজার প্যাকেট বিতরণ করা হয়। প্যাকেটগুলোর মূল্যা প্রায় ৩০ লক্ষ টাকা।

Print Friendly, PDF & Email
Spread the love



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *