মেহনতি মানুষের দৈনিক

আজ ,

লক্ষ্মীপুর থেকে প্রকাশিত ।। রেজি: নং : চ- ৬৩৯/১২।।

লক্ষ্মীপুরে করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন, চিকিৎসাধীন ৫২

 

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরে করোনাভাইরাসে আক্রান্ত ৭৬ জনের মধ্যে ২৩ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৫২ জন রোগী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও হোম আইসোলেটেডে চিকিৎসাধীন। সর্বশেষ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে নতুন সুস্থ দুইজনকে সদর হাসপাতাল থেকে বাড়িতে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনায় আক্রান্ত দুই রোগী সুস্থ হয়েছেন।তাদেরকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। এরআগে বুধবার (১৩ মে) সুস্থ ৬ জনকে বাড়িতে পাঠানো হয়েছে। এ নিয়ে জেলায় ২৩ জন রোগী সুস্থ হয়েছেন।

এ ব্যাপারে সিভিল সার্জন আবদুল গাফ্ফার সাংবাদিকের জানান, বুধবার (১৩ মে) রাতে সবশেষ ৫০ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে রায়পুরের ১২ ও রামগতি উপজেলার ১ জন। তাদেরকে আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, জেলায় শুরু থেকে এখনও পর্যন্ত ১ হাজার ৫০৯ জনের নমুনা পরীক্ষার ফলাফলে ৭৪ জনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে রামগঞ্জে এক মৃত ব্যক্তির করোনা পজিটিভ আসে। ঢাকা থেকে আগত করোনা পজিটিভ দুই ব্যক্তিসহ এ জেলায় ৭৬ জন রোগী ছিলেন।

ইতোমধ্যে চিকিৎসায় সুস্থ হয়ে ২৩ জন বাড়ি ফিরেছেন। বাকি ৫২ জনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও হোমআইসোলেটেডে রেখে স্বাস্থ্য বিভাগ চিকিৎসা দিচ্ছে। সুস্থ হয়ে সদরের ৮, রামগঞ্জে ১০, রামগতি ১ ও কমলনগর উপজেলার ৪ জন বাড়ি ফিরেছেন।

Print Friendly, PDF & Email
Spread the love



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *