মেহনতি মানুষের দৈনিক

আজ ,

লক্ষ্মীপুর থেকে প্রকাশিত ।। রেজি: নং : চ- ৬৩৯/১২।।

নোবিপ্রবিতে করোনা ল্যাবে ৮ ল টাকা অনুদান দিলেন এমপি পাপুল

স্টাফ রিপোর্টার : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) তে করোনা কভিড-১৯ পরীায় ল্যাবের জন্য ৮ ল টাকা প্রদান করেছেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের এমপি কাজী শহিদ ইসলাম পাপুল ।

বৃহস্পতিবার নোবিপ্রবির করোনা টেস্ট ল্যাব উদ্বোধনের সময় ল্যাবের আনুসাঙ্গিক খরচ বাবদ নগদ ৮ ল টাকা এবং ডাক্তার-নার্সদের জন্য পি,পি,ই – হ্যান্ড গ্লাবস, সহ অন্যান্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

লক্ষ্মীপুর-২ (আংশিক সদর ও রায়পুর) আসনের সাংসদ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পে তার সহধর্মিণী ও জাতীয় সংসদের মহিলা এমপি মিসেস সেলিনা ইসলাম সিআইপি এ নগদ অর্থ এবং চিকিৎসা ও ল্যাব সহায়ক সুরা সমগ্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলমের নিকট হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্য অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মমিনুর রহমান, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবি  শিক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মো. মজনুর রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Spread the love



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *