1. ikjradmin@upakulprotidin.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
  5. khmwadmin@upakulprotidin.com : :
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর ৩ কোটি টাকার টেন্ডার ভাগবাটোয়ারা পায়তারার অভিযোগ লক্ষ্মীপুরের রায়পুরে মাটি খুঁড়ে মিলল ১৬ অস্ত্র লক্ষ্মীপুরে ১০ লাখ টাকার ডিস ও ইন্টারনেটের ক্যাবল তার ছিঁড়ে নিলো দুর্বৃত্তরা রায়পুরে ৫১০ ইয়াবাসহ যুবক আটক লামচরী আর এন বালিকা উচ্চবিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর ও সাংস্কৃৃতিক অনুষ্ঠান সম্পুর্ন রায়পুরে উপজেলা প্রশাসন গণগ্রন্থাগার উদ্বোধন রায়পুরে বিদ্যালয়ের রাস্তা বন্ধের চেষ্টায় উত্তেজনা লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পিংকু ও সম্পাদক নয়ন চন্দ্রগঞ্জে আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন সারাদেশের কথক নৃত্যে সেরা দশে রায়পুরের সম্পূর্ণা কুরী

লক্ষ্মীপুরে ১০ লাখ টাকার ডিস ও ইন্টারনেটের ক্যাবল তার ছিঁড়ে নিলো দুর্বৃত্তরা

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ | সময়: ০৯:৫২ অপরাহ্ণ
  • ১০৪ জন দেখেছেন
লক্ষ্মীপুর কেবল নেটওয়ার্কের প্রায় ১০ লক্ষাধিক টাকার ডিস ও ইন্টারনেট লাইনের ক্যাবল (তার) ছিঁড়ে নিয়েছে দূর্বৃত্তরা। সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে পূর্বপরিকল্পিত ভাবে এ তারগুলো কেটে নেয় একটি চক্র। এবিষয়ে ওই প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ মুরাদ হোসেন লক্ষ্মীপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেছে, যার নং ৬৭৮/২৩।
মুরাদ হোসেন অভিযোগ করে বলেন, গত দুই দিনে সদর উপজেলার দালাল বাজার, হামছাদী, ভবের হাট, জকসিন, কাজীর দীঘির পাড়, কালী বাজার, মজু চৌধুরী ঘাট, বাসু বাজার, আমিন বাজার ও জুগীরহাট এলাকায় থেকে আমাদের প্রায় ১০ লাখ টাকার ডিস ও ইন্টারনেট লাইনের ক্যাবল তার ছিঁড়ে নিয়েছে একটি সংঘবদ্ধ চক্র, যা সিসি ক্যামরায় ধারণ করা রয়েছে। বিষয়টি আমরা পুলিশ প্রশাসনকে লিখিতভাবে জানিয়েছি, তারা কয়েকটি ঘটনাস্থল পরিদর্শন করেছে।
লক্ষ্মীপুর কেবল নেটওয়ার্ক এর মালিক আবুল কালাম আজাদ জানান, পূর্বপরিকল্পিত ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করার লক্ষ্যে একটি চক্র এমনটি করছে। বিষয়টি জেলা পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানানো হয়েছে। আমরা প্রশাসনের সুদৃষ্টি কামনা করি।
Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন