1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ইউপি সদস্য ওমর ফারুককে কুপিয়ে হত্যা মামলার আসামীর মৃত্যুদণ্ড ট্রাফিক আইন মানাতে রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ নবজাতকের পরিচর্যায় রায়পুরে সেবিকা ও আয়াদের প্রশিক্ষণ লক্ষ্মীপুরে ইভটিজিং এর প্রতিবাদ করায় স্বজনদের মারধরের অভিযোগ , আহত – ৩ ! নিরাপত্তাহীনতায় ছাত্রীর পরিবার লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে সাত্তার ট্রাস্টের অনুদান লামচরি আরএন বালিকা উচ্চ বিদ্যালয়ে উপকরণ বিতরণ ও সচেতনতা মূলক সভা শ্রদ্ধা আর ভালোবাসায় বিদায় নিলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জমি সংক্রান্ত বিরোধের জের , লাহারকান্দির সফিপুরে ৪ জনকে হত্যা চেষ্টার অভিযোগ রামগতিতে চর কলাকোপা আশ্রয়ন প্রকল্প , স্থায়ী ঠিকানায় ১৪২ ভূমিহীন পরিবার লক্ষ্মীপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

শ্রদ্ধা আর ভালোবাসায় বিদায় নিলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২ | সময়: ০৯:৩৩ অপরাহ্ণ
  • ৬৫ জন দেখেছেন

শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হয়ে বিদায় নিলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ড. এ এইচ এম কামরুজ্জামান। মঙ্গলবার দুপুরে বিদায় অনুষ্ঠান শেষে জেলা পুলিশ লাইন্স ছাড়েন তিনি।

পুলিশ সুপারের বহনকারী গাড়ীকে ফুল দিয়ে সাজানোর পর দুটি রশি দিয়ে বেঁধে রশি দুটিকে গাঁদা ফুল দিয়ে সাজিয়ে গাড়ী টেনে তাকে সদর রাস্তায় তুলে দেন পুলিশ সদস্যরা। পুলিশ সুপারের বিদায়ের সময় অন্যান্য পুলিশ কর্মকর্তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন। এর আগে বিদায়ী পুলিশ সুপার পুলিশ লাইন্সে বিদায়ী সালাম ও শুভেচ্ছা গ্রহণ করেন।

তাকে শুভেচ্ছা জানান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, ডিআইও-১ এ কে এম আজিজুর রহমান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামালসহ জেলা পুলিশের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

বিদায়কালে লক্ষ্মীপুরের পুলিশ সুপার তার সকল সদস্যদের সৎ থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করে যাওয়ার আহবান জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালনকালে জেলাবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশ সুপার হিসাবে যোগদান করে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এর নির্দেশনায় বিভিন্ন ধরণের প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ এবং বাস্তবায়ন করেন। যার সুফল পেয়েছে জেলার নাগরিকগণ।

বিদায় বেলা লক্ষ্মীপুর জেলা বাসীর জন্য লক্ষ্মীপুর জেলা পুলিশ ফেইসবুক আইডিতে শুভেচ্ছা জানান তিনি । পাঠকের উদ্দেশ্যে তাহা নিম্মে উল্লেখ করা হল ।
প্রিয় লক্ষ্মীপুর বাসী
আসসালামু আলাইকুম
শুভেচ্ছা নিবেন। আমি বিগত ২৮ জুলাই ২০১৯ খ্রি. তারিখে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদানের পর লক্ষ্মীপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষাসহ জনগণের জান মালের নিরাপত্তা বিধান, অসহায় ও নির্যাতিত মানুষের আইনি সেবা নিশ্চিত করা, নারী শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের আইনগত অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করে গিয়েছি। লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকে আপনাদের অকুন্ঠ সমর্থন আমাকে আমার দায়িত্ব পালনে আরও মনোযোগী করে তুলেছিল। সকলের সার্বিক সহযোগিতায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী ও চাঁদাবাজদের গ্রেফতার, পরোয়ানাভূক্ত আসামি গ্রেফতার, মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মাদক সেবীদের স্বাভাবিক জীবন ফিরিয়ে দিয়ে তাদের পূনর্বাসন করা, চাঞ্চল্যকর হত্যা, চুরি/ডাকাতি মামলার রহস্য উন্মোচন করা, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাসহ মানুষের আইনগত অধিকার প্রতিষ্ঠা করা সহজতর হয়েছে। আপনাদের সহযোগিতায় ২০২০ সালের মার্চ থেকে বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে সামাজিক সচেতনতা বৃদ্ধি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, দূর্নীতি মুক্ত সমাজ গঠন সর্বোপরি আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা ইত্যাদি কাজে আপনাদের সহযোগিতা ও সমর্থন আমাকে অনুপ্রাণিত করেছে। আপনাদের একান্ত সহযোগিতায় জাতীয় সংসদের লক্ষ্মীপুর-০২ আসনের উপ-নির্বাচনসহ লক্ষ্মীপুর জেলার রামগতি, রামগঞ্জ, রায়পুর ও লক্ষ্মীপুর পৌরসভা সহ ইউনিয়ন পরিষদের সাধারণ ও উপ-নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে। লক্ষ্মীপুর জেলা পুলিশের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স প্রদানের জন্য ওয়ান স্টপ সার্ভিস সেন্টার, প্রবাসী কল্যাণ ডেস্ক ও ই-ট্রাফিক প্রসিকিউশন সিস্টেম চালু করা হয়েছে। পুলিশ সদস্যদের কাজের প্রতি মনোবল অক্ষুন্ন রাখার লক্ষ্যে জেলা পুলিশ লাইনসহ সকল থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও ক্যাম্পের সংস্কার করা হয়েছে। এছাড়া জেলার অপরাধ প্রবণ এলাকা চিহ্নিত করে চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার, লক্ষ্মীপুর সদর থানাধীন তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আঁধার মানিক এবং রামগতি থানাধীন চর গজারিয়ায় পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা পুলিশের তত্ত্বাবধানে মেঘনা নদীর ভাঁঙ্গনে বাস্তচ্যুত মানুষদের কবরস্থ করার জন্য লক্ষ্মীপুর সদর থানাধীন ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা সুতারগোপ্তা এলাকায় কবরস্থান সহ একটি মসজিদ নির্মাণ করা হয়েছে। পুলিশ সুপার হিসেবে জেলার আইন-শৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিতসহ প্রশাসনিক কাজে সমন্বয় সাধন করতে গিয়ে আপনাদের একান্ত সহযোগিতা পেয়েছি। আমি মহান মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব পালনে ছিলাম অবিচল। আপনাদের অকৃত্রিম সহযোগিতা ও অকুন্ঠ সমর্থনে আজকের এই বদলে যাওয়া লক্ষ্মীপুর। তাই পুলিশ সুপার হিসেবে বিদায় বেলায় আপনাদেরকে জানাচ্ছি আমার হৃদয়ের অকৃত্রিম ভালোবাসা ও শ্রদ্ধা।
আপনাদের সকলের সুন্দর ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।
শুভেচ্ছান্তে
ড. এ এইচ এম কামরুজ্জামান, পিপিএম-সেবা
পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)
লক্ষ্মীপুর
২৩/০৮/২০২২খ্রি.।
Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন