1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:৩১ অপরাহ্ন

রায়পুরে সাবেক মেয়র বাবুল পাঠানের খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ মাহবুবুল আলম মিন্টু
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | সময়: ০২:৫০ অপরাহ্ণ
  • ২২৫ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রায়পুরে মুজিব শতবর্ষ উপলে ৫শ’ ২০জন দরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রায়পুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে শহরের পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম শুরু করেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর পৌর আ.লীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ  সম্পাদক তারেক আজিজ জনি, সাবেক ভিপি আলমগীর, সাবেক পৌর কাউন্সিলর তাফাজ্জল হোসেন স্বপন পাটওয়ারী প্রমুখ। বিতরণ কার্যক্রমটি তদারক করেন বাবুল পাঠানের পুত্র মেহেদী হাসান শিশির পাঠান।

উল্লেখ্য, বাবুল পাঠান করোনা মহামারি ও বিভিন্ন দূর্যোগকালে অসহায় পরিবারের মাঝে একাধিকবার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

জেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান বলেন, বিগত দিনেও আমি জনগণের পাশে ছিলাম। আগামীতেও থাকবো। করোনায় ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়েছি। এখনও আমার ব্যাক্তিগত তরফে সহায়তা অব্যাহত রেখেছি। এটা চলমান থাকবে। দল যদি আমাকে নৌকা প্রতীক দেয় তবে আমি আবারও পৌরবাসীর সেবায় মেয়র হিসেব নির্বাচন করবো। দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বা অন্য যাকেই নৌকা দিবেন আমরা তার হয়েই ভোট করবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন