1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন

রামগতি সাংবাদিক ইউনিটির পরিচিতি সভা

ফিরোজ আলম পরশ
  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ | সময়: ০৭:৩৬ অপরাহ্ণ
  • ৪৩ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির পরিচিতি সভা শনিবার সকালে উপজেলার আলেকজান্ডার কামিল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় প্রধান অতিথি রামগতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মোমিন তার বক্তব্যে সাংবাদিক ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা চেয়ে বলেন, এলাকার উন্নয়ন ও যে কোন সমস্যা সমাধানে সাংবাদিক ও প্রশাসন যদি এক হয়ে কাজ করে তাহলে সহজেই তা সমাধান করা সম্ভব। আর এতে করে ওই এলাকার আইন শৃংঙ্খলা পরিস্থিতিও উন্নতি হতে বাধ্য।

মতবিনিময় সভায় তিনি অপসাংবাদিকতা রোদ,জঙ্গিবাদ, মাদক, বাল্যবিয়ে, মানসম্পন্ন শিা ও সার্বিক আইন শৃংঙ্খলা বিষয়ে রামগতি উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, শিক ও সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চেয়ে বলেন  সাংবাদিকদের বলা হয় জাতীর দর্পন।তারা দেশের চতুর্থ স্তম্ভ।রামগতির সমস্যা,সম্ভাবনা,উন্নয়ন উৎপাদন সহ সমাজের নানা আপরাধ অপসংস্কৃতি পত্রিকার মাধ্যমে তুলে ধরলে প্রশাসন-জনপ্রতিনিধি ব্যবস্হা নিবেন। এমন সুন্দর একটি সভার আয়োজন করায় রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটি কে ধন্যবাদ জানিয়ে ইউএনও আরো বলেন আমি আশাকরি সাংবাদিক ইউনিটির আরো শক্তিশালী হবে।তাদের লিখনীর মাধ্যমে একটি আদর্শ রামগতি উপহার দিতে পারবো।

বিশেষ অতিথি সহকারী পুলিশ সুপার রামগতি সার্কেল মারুফা নাজনীন তার বক্তব্যে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা গঠনমূলক আলোচনা-সমালচনার মাধ্যমে জনমত সৃষ্টি করে দেশ ও জাতির কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। রামগতির আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সাংবাদিক-পুলিশের যৌথ প্রচেষ্টায় একটি আদর্শ রামগতি উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমানত উল্যাহ র পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রামগতি সার্কেল মারুফা নাজনীন, সাবেক রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াহেদ, রামগতি পৌরসভার মেয়র ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম মেছবাহ উদ্দীন মেজু, রামগতি থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মাদ সোলাইমান,আলেকজান্ডার কামিল মাদ্রাসার অধ্য মাওলানা তৈয়ব আলী,রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেছবাহ উদ্দীন ভিপি হেলাল, জেএসডির সাধারণ সম্পাদক লোকমান হোসেন বাবলু,রামগতি উপজোলা জাতীয় পার্টির সভাপতি আলমগীর হোসেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার,চররমিজ ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার,চর আলগী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটন চৌধুরী, চরপোড়াগাছা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার, কমলনগর প্রেসকাবের সভাপতি এম এ মজিদ,সাধারন সম্পাদক ইউছুফ আলী মিঠু, রামগতি প্রেসকাবের সভাপতি রেজাউল হক,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,,ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন,জেলা পরিষদের সদস্য আমজাদ হোসেন, রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সদস্যবৃন্দ সহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিচিতি সভায় অতিথিদের মাঝে সাংবাদিক ইউনিটির প থেকে  ক্রেষ্ট বিতরণ ও সাংবাদিক ইউনিটির সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন