1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

রায়পুরে ফ্লাগ স্ট্যান্ড পড়ে ৪র্থ শ্রেণীর ছাত্রীর করুণ মৃত্যু!

মোঃ মাহবুবুল আলম মিন্টু
  • আপডেট সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০ | সময়: ১২:৪৮ পূর্বাহ্ণ
  • ৭০ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রায়পুরে স্কুলের মাঠে খেলা করতে গিয়ে জাতীয় পতাকার স্ট্যান্ড মাথায় পড়ে ডালিয়া নামের জান্নাতুল ফেরদাউস ডালিয়া (১০) নামের ৪র্থ শ্রেণীর এক শিক্ষার্থীর করুণ মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উত্তর চরবংশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। ঢাকা নেওয়ার পথে গভীর রাতে তার মৃত্যু ঘটে।

রবিবার (৪ অক্টোবর) দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর মর্গে পাঠায়। ওই গ্রামের সাবেক ইউপি সদস্য টিটু কবিরাজের তৃতীয় কন্যা মেধাবী ডালিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। বিদ্যালয় বন্ধ থাকলেও শিক্ষার্থীদের কাব স্কাউটের নামে বিদ্যালয়ে ঢেকে নেওয়ায় সৃষ্ট এ দূর্ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে শিশুর পরিবার ও এলাকার লোকজন। উত্তেজনার মুখে বাড়িঘর ছেড়ে আত্মগোপন করেছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক জেসমিন আক্তার ও তার স্বামী বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক জসিম উদ্দিন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

শিশুটির পিতা টিটু কবিরাজ জানান, তার মেয়ে ডালিয়া ঘটনার সময় সহপাঠীদের সাথে বিদ্যালয়ের মাঠে খেলা করে। এসময় স্কুলের ঝুঁকিপূর্ণ পতাকার স্ট্যান্ডটি ডালিয়ার মাথায় পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থার অবনতি হওয়ায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পপুলার হাসপাতালের সামনে নিলে সেখানেই তার মৃত্যু ঘটে।

তিনি আরো জানান, কয়েকবার পতাকার স্টান্ড সংস্কারের জন্য অর্থ বরাদ্ধ আসলেও তা আর সংস্কার করা হয়নি। বিদ্যালয় পরিচালনা কমিটি ও প্রধান শিক্ষিকার অবহেলায় আমার মেয়ে মৃত্যু হয়েছে। গত ৬ মাস আগে ওই স্কুল মাঠে ফুটবল খেলার সময় সাব্বির নামে এক ছাত্রের শরীরে ভেঙে পড়েছিলো পতাকা স্টান্ডটি। পরে ওই ছাত্রের অভিভাবক থেকে ৫’শ টাকা জরিমানা আদায় করলেও কমিটির অবহেলায় আজও তা-সংস্কার হয়নি।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক জেসমিন আক্তার ও পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের মাষ্টারের বাড়িতে গিয়েও তাদের পাওয়া যায়নি। তাদের মোবাইলও বন্ধ পাওয়া গেছে।

হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ ইউসুফ বলেন, লাশ ময়না তদন্তের জন্য সদর মর্গে পাঠানো হয়েছে। রায়পুর থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন