1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

রায়পুরে যুবলীগ নেতা হোসেন সর্দার ও তার ভাইকে হত্যার চেষ্টা, মামলা

মোঃ মাহবুবুল আলম মিন্টু
  • আপডেট সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ | সময়: ১২:২৭ পূর্বাহ্ণ
  • ৬৮ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রায়পুরে মোঃ হোসেন (৩৫) নামে এক যুবলীগ নেতা সহ তার প্রবাস ফেরত ভাইকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে একই এলাকার দুই মাদক ব্যবসায়ী। এ ঘটনায় বুধবার রাতে আহত হোসেন বাদী হয়ে মাদক ব্যবসায়ী মোঃ ওসমান গনি (২৮) ও মোঃ জুটন (২৩) কে আসামী করে থানায় মামলা করেছেন।

মোঃ হোসেন পৌরসভার ৭নং ওয়ার্ড দেনায়েতপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে ও পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক। ওসমান গনি একই এলাকার আয়াত উল্লা ও জুটন মোঃ রফিকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মোঃ হোসেনের সাথে একই এলাকার ওসমান গনি ও জুটনের পূর্ব বিরোধ চলছিল। ২৭ সেপ্টেম্বর রাতে রায়পুর ট্রাফিক মোড় চিটাগাং বেকারীর সামনে মোঃ হোসেন ও তার ভাই আবদুল কাদের কথা বলছিল। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওসমান গনি ও জুটন তাদের লোকজন নিয়ে অতর্কিত হামলা চালিয়ে হোসেন ও তার ভাইকে পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ওসমান গনি ও জুটন আহত হোসেনের পকেটে থাকা ৫২ হাজার টাকা নিয়ে যায়। স্থানীয় লোকজন হোসেন ও তার ভাইকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় অভিযুক্ত ওসমান গনি ও জুটন মোবাইল ফোনে জানান, তুচ্ছ ঘটনায় হোসেন ও তার ভাই আমাদের উপরে হামলা করে। আমরাও পাল্টা জবাব দিয়েছি। এখন আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমরা মাদক ব্যবসা করিনা।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, মোঃ হোসেন নামের একজন ওসমান ও জুটনের বিরুদ্ধে মামলা করেছেন। তা গ্রহন করা হয়েছে এবং আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন