1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৪০ পূর্বাহ্ন

রায়পুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

মোঃ মাহবুবুল আলম মিন্টু
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ | সময়: ০৫:৩৬ অপরাহ্ণ
  • ৩১৭ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রায়পুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী বাদল দেবনাথকে (৩৯) যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ড ঘোষণা করা হয়। গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ রহিবুল ইসলাম এ রায় প্রদান করেন।

ওই সময় আদালতেই উপস্থিত ছিলেন আসামী বাদল। তিনি রায়পুর পৌর শহরের দেনায়েতপুর গ্রামের বিনোদ দেবনাথের ছেলে এবং শহরের সাবেক সোনালী ব্যাংক রোডের পপুলার ফার্মেসীর মালিক। জেলা জজ কোর্টের পিপি এ্যাড. জসিম উদ্দিন রায়ের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১৫ সনের ৯ সেপ্টেম্বর দুপুরে রায়পুর শহরের দেনায়েতপুর গ্রামে স্বামী বাদল দেবনাথ তার নিজ বাড়িতে স্ত্রী অঙ্কিতা দেবনাথকে হত্যার পর ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে অপপ্রচার চালায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তে হত্যার আলামত পায়। পরে রায়পুর থানার উপ-পরিদর্শক মো. হারুন অর রশিদ বাদী হয়ে অভিযুক্ত স্বামীকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। ২০১৬ সালের ১লা সেপ্টেম্বর পুলিশ আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেন। দীর্ঘ শুনানী ও ৬জন স্বাীর স্বাগ্রহণে স্বামী বাদল দেবনাথ দোষী প্রামাণিত হওয়ায় আদালত এ রায় প্রদান করেন।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন