1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ০৫ আগষ্ট, ২০২০খ্রী: সংখ্যা। লক্ষ্মীপুরে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি উদ্বোধন ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ১৬ জুলাই, ২০২০ খ্রী: তারিখ সংখ্যা লক্ষ্মীপুরে এরশাদের মৃত্যুবার্ষিকীতে আলোচনা, দোয়া ও মাস্ক বিতরণ কর্মসুচি পালিত ই-পেপার (প্রিন্ট ভার্সন) ০৯ জুলাই, ২০২০ খ্রী: তারিখ লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেত্রীকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে পুলিশ সদস্যদের মাঝে জিংক ট্যাবলেট, সিভিট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ০৬ জুলাই, ২০২০ খ্রী: সংখ্যা লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ সন্দেহে আড়ৎ সিলগালা, ব্যবসায়ী পলাতক

লক্ষ্মীপুরে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি উদ্বোধন

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ | সময়: ০৭:৪৮ অপরাহ্ণ
  • ১৪৫ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার : মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন’- এমন স্লোগানকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে এককোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচি শুভ উদ্বোধন ঘোষণা করার পর বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে বন বিভাগ লক্ষ্মীপুরে আয়োজনে সামাজিক দৃরত্ব বজায় রেখে আলোচনা সভা, বৃক্ষ বিতরণ ও চারা রোপন কর্মসূচি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, সহকারী বন সংরক্ষক (লক্ষ্মীপুর) ফিরোজ আলম চৌধুরী, বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা (নার্সারী) এ এস.এম মহি উদ্দিন চৌধুরী প্রমুখ।

বিভিন্ন ব্যাক্তি/ প্রতিষ্ঠান,সেচ্ছাসেবী সংগঠনের মাঝে বৃক্ষ বিতরন শেষে অতিথিবৃন্দ জেলা কালেক্টর ভবণের পাশে একটি ফলজ, একটি বনজ ও একটি ওষুধি গাছের চারা রোপন করেন।

এ ব্যাপারে সহকারী বন সংরক্ষক ফিরোজ আলম চৌধুরী সাংবাদিকদের জানান, বন অধিদপ্তর কর্তৃক সারা দেশে এক কোটি চারা বিতরণ কর্মসূচির আওতায় লক্ষ্মীপুর জেলার প্রতি উপজেলায় বিভিন্ন প্রজাতির বনজ, ফলদ, ভেষজ ২০,৩২৫ টি চারা করে মোট জেলায় ১ লাখ ১ হাজার ৬শত ২৫টি চারা বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন