1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ০৫ আগষ্ট, ২০২০খ্রী: সংখ্যা। লক্ষ্মীপুরে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি উদ্বোধন ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ১৬ জুলাই, ২০২০ খ্রী: তারিখ সংখ্যা লক্ষ্মীপুরে এরশাদের মৃত্যুবার্ষিকীতে আলোচনা, দোয়া ও মাস্ক বিতরণ কর্মসুচি পালিত ই-পেপার (প্রিন্ট ভার্সন) ০৯ জুলাই, ২০২০ খ্রী: তারিখ লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেত্রীকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে পুলিশ সদস্যদের মাঝে জিংক ট্যাবলেট, সিভিট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ০৬ জুলাই, ২০২০ খ্রী: সংখ্যা লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ সন্দেহে আড়ৎ সিলগালা, ব্যবসায়ী পলাতক

লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ সন্দেহে আড়ৎ সিলগালা, ব্যবসায়ী পলাতক

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০ | সময়: ১১:২৭ পূর্বাহ্ণ
  • ১২৮ জন দেখেছেন

লক্ষ্মীপুরে সরকারি চাল মজুদ রাখার সন্দেহে কাঁচামালের একটি আড়ৎ সিলগালা করা হয়েছে। শুক্রবার (৩ জুলাই) রাত ১২টার দিকে জেলা শহরের ধানহাটা এলাকায় নিজাম স্টোরের আড়তটি সিলগালা করে সদর উপজেলা প্রশাসন। অভিযানের খবর পেয়ে আড়তের স্বত্ত্বাধিকারী নিজাম পালিয়ে গেছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, সদর উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাইমুল কবির টিটু ও লক্ষ্মীপুর বণিক সমিতির সহ-সভাপতি আবদুল আজিজ প্রমুখ।

জানা গেছে, শুক্রবার বিকেল থেকে লক্ষ্মীপুর বিভিন্ন স্থানে সরকারি চাল ও গম উদ্ধারের অভিযানে নামে পুলিশ।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, নিজামের পেঁয়াজ-আলুর আড়তে সরকারি চাল মজুদ আছে বলে গোপন সূত্রে খবর পাওয়া যায়। এর প্রেক্ষিতে ওই আড়তে অভিযান চালানো হয়। কিন্তু এর আগেই আড়ৎ বন্ধ করে নিজাম পালিয়ে গেছে। এজন্য আড়টিতে তল্লাশি করা সম্ভব হয়নি। তবে সরকারি চাল মজুদ রয়েছে সন্দেহে আড়তটি সিলগালা করা হয়েছে।

ইউএনও শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, মালিক পালিয়ে যাওয়ায় আড়ৎ তল্লাশি করা যায়নি। তবে সন্দেহজনক আড়তটি সিলগালা করা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে জেলার কমলনগর উপজেলার হাজিরহাটে তিন ব্যবসায়ীর গুদাম থেকে কাবিখা বরাদ্দের সরকারি ৯৫ টন চাল ও ৩৩ টন গম জব্দ করা হয়েছে। এর মধ্যে আলতাফ রাইস এজেন্সি নামে দুইটি গুদাম থেকে ৯৫ টন চাল ও ২০ টন গম জব্দ করা হয়। এ ঘটনায় দুইটি গুদাম সিলগালা করেছে প্রশাসন। এ সময় একজনকে আটক করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন