1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রামগতিতে চর কলাকোপা আশ্রয়ন প্রকল্প , স্থায়ী ঠিকানায় ১৪২ ভূমিহীন পরিবার লক্ষ্মীপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল লক্ষ্মীপুরে মুজিববর্ষ উপলক্ষ্যে উপহারের বাড়ি পাচ্ছেন ৪৩৬ পরিবার কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্যাথলজি বিভাগ চালু লক্ষ্মীপুরে আইনজীবির বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার রায়পুরে সম্মেলনের পর উজ্জীবিত আওয়ামী লীগ, আতঙ্কে বিএনপি-জামায়াত! লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবু তালেব নকলে বাধা ২০১৭ সালে , ৫ বছর পর শিক্ষককে মারধর রায়পুর উপজেলায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক লামচরী আর এন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সায়েম চৌধুরী। সাংবাদিকতার মান উন্নয়নে লক্ষ্মীপুরে পিআইবি’র প্রশিক্ষণ

লঞ্চডুবির ঘটনায় লক্ষ্মীপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর মানববন্ধন

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০ | সময়: ০৬:০৯ অপরাহ্ণ
  • ৬৯১ জন দেখেছেন

বিআইডব্লিউটিএ-র অব্যবস্থাপনায় বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় বিআইডব্লিউটিএ-র চেয়ারম্যানের পদত্যাগ দাবি ও নিহতের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখা।
মানববন্ধনে বক্তারা বলেন, বুড়িগঙ্গায় দুর্ঘটনার পর ৩৫ জনের মরদেহ উদ্ধার হয়েছে। আরোও মৃতদেহ ভেসে গেছে বলে আশঙ্কা করেছেন ডুবুরিরা। বুড়িগঙ্গার ফরাশগঞ্জ এলাকায় একটি ডকইয়ার্ড থেকে মেরামত শেষে নদীতে নামানোর সময় ময়ূর-২ নামের লঞ্চের সঙ্গে মর্নিংবার্ড লঞ্চটি ধাক্কা লেগে ডুবে যায়। এই ঘটনাকে সাধারণ কোনো দুর্ঘটনা বলে চালিয়ে দিলে চলবে না বরং অসতর্ক হয়ে লঞ্চ নামানোর মাধ্যমে গণহত্যা করা হয়েছে। এ দূর্ঘটনা বিআইডব্লিউটিএ-র অব্যবস্থাপনায় হয়েছে। তাই এই ঘটনায় প্রথমত বিআইডব্লিউটিএ চেয়ারম্যানের পদত্যাগ দাবি করছি। এছাড়া ডকইয়ার্ড কর্তৃপক্ষকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির দাবি এবং নিহতদের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণ দাবি করি। পাশাপাশি ভবিষ্যতে নৌ দুর্ঘটনা এড়াতে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয় মানববন্ধন থেকে।
ইশা ছাত্র আন্দোলনের জেলা শাখার সভাপতি মুহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মু.মাঈন উদ্দিন চিশতী’র সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সভাপতি ক্যাপ্টেন (অব.) মুহা. ইব্রাহীম।
এছাড়াও উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি এইচ এম ইসমাইল সিরাজী, সাংগঠনিক সম্পাদক হাফেজ মু.তাভীর হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মুহা. মোফাচ্ছেল খান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মু.হাবিবুর রহমান, অর্থ সম্পাদক এম আবদুল আহাদ, দফতর সম্পাদক ফয়েজ আহমদ সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন