1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রামগঞ্জে সৎ ভাইদের মামলা দিয়ে হয়রানির অভিযোগ করোনা আক্রান্ত লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সাংসদ হারুনুর রশীদ দম্পতি রায়পুরে ইউপি উপ-নির্বাচন : আচরণবিধি লঙ্গন, কর্মী মারধর ও মহড়ায় ভীতিকর অবস্থা ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ০৬ অক্টোবর, ২০২০ সংখ্যা। রায়পুরে ফ্লাগ স্ট্যান্ড পড়ে ৪র্থ শ্রেণীর ছাত্রীর করুণ মৃত্যু! রায়পুরে যুবলীগ নেতা হোসেন সর্দার ও তার ভাইকে হত্যার চেষ্টা, মামলা ই-পেপার (প্রিন্ট ভার্সন) : ০১ অক্টোবর, ২০২০খ্রী: সংখ্যা। ই-পেপার (প্রিন্ট ভার্সন)। ২৯ সেপ্টেম্বর, ২০২০খ্রী: সংখ্যা। রায়পুরে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন রায়পুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

রামগঞ্জে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করলেন সাংবাদিক ও শিক্ষক

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ মে, ২০২০ | সময়: ০৬:২৮ অপরাহ্ণ
  • ৮১ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার : দেশব্যাপী করোনা ভাইরাসের প্রভাবে রামগঞ্জ উপজেলা জুড়েই চলছে লকডাউন। আর এই সময়ে স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যথেকে দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করেছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক আবু তাহের ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসাইন। তাদের ব্যাক্তিগত অর্থায়নে দরিদ্র ৬৫ পরিবারের মধ্যে ওই শাকসবজি বিতরন করা হয়। এর আগেও বিদ্যালয়ের হতদরিদ্র অভিভাবকদের ২৫ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করা করা হয়েছে।

সোমবার (৪মে) সকালে সমিতির বাজারে বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এসব শাক-সবজি তুলে দেওয়া হয়। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ আমজাদ হোসেন ও সচেতন মহল সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কচুয়া আহম্মদিয়া ফাজিল মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য সাংবাদিক আবু তাহের বলেন, দেশব্যাপী সর্বত্র লকডাউন থাকায় নিজের দায়িত্ববোধ থেকে কোমলমতি শিশুদের পরিবারের মধ্যে শাকসবজি ও খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন, বিত্তবান ব্যক্তিরা সাধারণ মানুষদের চাল-ডাল আলু-তেল বিতরণ করছে। কিন্তু ওইসব পরিবারের ঘরে চাল ডাল থাকলেও নেই শাক-সবজি। তাই আমরা সকল ধরণের কাঁচা শাক-সবজি বিনামূল্যে পৌঁছে দিচ্ছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন