1. dipu3700@gmail.com : dipu :
  2. johir.upakul@gmail.com : Johirul Islam : Johirul Islam
  3. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
  4. upakulprotidin@gmail.com : Upakul Protidin : Upakul Protidin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ট্রাফিক আইন মানাতে রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ নবজাতকের পরিচর্যায় রায়পুরে সেবিকা ও আয়াদের প্রশিক্ষণ লক্ষ্মীপুরে ইভটিজিং এর প্রতিবাদ করায় স্বজনদের মারধরের অভিযোগ , আহত – ৩ ! নিরাপত্তাহীনতায় ছাত্রীর পরিবার লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে সাত্তার ট্রাস্টের অনুদান লামচরি আরএন বালিকা উচ্চ বিদ্যালয়ে উপকরণ বিতরণ ও সচেতনতা মূলক সভা শ্রদ্ধা আর ভালোবাসায় বিদায় নিলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জমি সংক্রান্ত বিরোধের জের , লাহারকান্দির সফিপুরে ৪ জনকে হত্যা চেষ্টার অভিযোগ রামগতিতে চর কলাকোপা আশ্রয়ন প্রকল্প , স্থায়ী ঠিকানায় ১৪২ ভূমিহীন পরিবার লক্ষ্মীপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল লক্ষ্মীপুরে মুজিববর্ষ উপলক্ষ্যে উপহারের বাড়ি পাচ্ছেন ৪৩৬ পরিবার

সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা

উপকূল প্রতিদিন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ | সময়: ০৮:২৩ অপরাহ্ণ
  • ৬২৫ জন দেখেছেন

অনলাইন ডেস্ক : মাঝে তিনদিন ছিলো না একটি স্বর্ণপদকও। আজ (শনিবার) এক দিনেই বাংলাদেশের ঝুলিতে এলো তিনটি স্বর্ণ। ভারোত্তলনে মাবিয়া আক্তার সীমান্ত এবং জিয়ারুল ইসলামের পর এবার ফেন্সিং থেকে সোনার পদক জিতেছেন ফাতেমা মুজিব।

ফেন্সিং ডিসিপ্লিনে মেয়েদের একক সাবরে ইভেন্টে বাংলাদেশের পক্ষে দিনের তৃতীয় ও সবমিলিয়ে সপ্তম স্বর্ণ পদকটি জিতেছেন ফাতেমা মুজিব।

এবারের এসএ গেমসে ফেন্সিংয়ে বিশাল এক দল পাঠিয়েছে বাংলাদেশ। দেশে অপ্রচলিত এ খেলায় ২৩ খেলোয়াড়ের সঙ্গে ৫ অফিসিয়াল গেছেন নেপালে। তাদের মধ্যে ৩ জনই ম্যানেজার। এই বিশাল বহরের দল আজকের আগে গোটা তিনেক ব্রোঞ্জ জিতেছিল।

ফেন্সিংয়ের স্বর্ণটি কাঠমান্ডু-পোখারা এসএ গেমসে বাংলাদেশের সপ্তম এবং সপ্তম দিনের তৃতীয়। আজ (শনিবার) গেমসের সপ্তম দিনে বাংলাদেশকে প্রথম গোল্ড এনে দেন ভারোত্তোক মাবিয়া আক্তার সীমান্ত। এরপর ভালোত্তোলক জিয়ারুল জয় করেন দিনের দ্বিতীয় গোল্ড। সেই ধারাবাহিকতায় সপ্তম গোল্ড এলো ফ্রেন্সিং থেকে। এসএ গেমসের ২৬ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। এবার বেশ কয়েকটি ডিসিপ্লিনে খেলছে না ভারত। যে কারণে, অন্য দেশগুলোর পদক বাড়ছে আগের তুলনায়। বাংলাদেশ ইতিমধ্যে ২০১৬ সালের সাফল্য ছাড়িয়ে গেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ :
tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303
কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন